৪৭তম বিসিএস প্রস্তুতি ২০২৪ । 47th BCS Special Care Online Batch

৪৭তম বিসিএস প্রস্তুতি ২০২৪ । 47th BCS Special Care Online Batch
৪৭তম বিসিএস প্রস্তুতি ২০২৪

47th BCS Special Care Live Batch

৪৭তম বিসিএস-ই হউক আপনার স্বপ্ন পূরণের চূড়ান্ত মাধ্যম‼

বিসিএস একটি গুরুত্বপূর্ণ পরীক্ষা। এই জায়গাগুলো বুঝে পারলে যেকোনো বিষয় থেকে এবং যেকোনো শিক্ষা প্রতিষ্ঠান থেকেই পড়ালেখা করেই 1st Choice-সহ মেধা তালিকায় নিশ্চিত ক্যাডার হওয়া সম্ভব। যদি আপনার কাছে সাঠিক গাইড লাইন থাকে।

BSC Preparation আপনি কি ঘরে বসে’ই  নিতে চান ? আপনার উত্তর যদি “ হ্যাঁ” হয়, তাহলে আপনি তথ্য প্রযুক্তির এই যুগে ঘরে বসে হাতে থাকা মুঠো ফোনে অনলাইনের মাধ্যমে নিতে পারবেন।

এখন অনলাইনের মাধ্যমে All Job Preparation, Bank Job, BCS Preparation, শিক্ষক নিবন্ধন সহ সকল চাকরির প্রস্তুতি নিতে পারবেন “বিদ্যাবড়ি” মাধ্যমে।

✅বিসিএস ক্যাডার হতে কী লাগে❓

প্রিলিমিনারি বা লিখিত উভয় পরীক্ষাতেই একজন শিক্ষার্থী কোথা থেকে পড়ালেখা করেছে কিংবা রেজাল্ট কি ছিল তা জানার ‍উপায় থাকে না। আর বিসিএস প্রিলি. বা লিখিত পরীক্ষায় নাম্বার বেশি পাওয়া নির্ভর করে 7th শ্রেণি থেকে 9th-10th বা দ্বাদশ শ্রেণির পাঠ্যবই এর উপর। 

এর সাথে, পরীক্ষার আগের কয়েক মাসের সাম্প্রতিক অতি সামান্য কিছু ধারনা রাখতে হয়। তার মানে , বিসিএস প্রিলি. ও লিখিত পরীক্ষায় ভালো করতে বিশেষ কোন বিশ্ববিদ্যালয়ের জ্ঞান খুব একটা দরকার পড়ে না। এজন্য, একজন প্রার্থী যদি প্রতিদিন নিয়ম করে পড়ালেখা করতে পারে তাহলেই তাকে সঠিক জায়গা গুলোর ধারনা দিয়ে বিসিএস পরীক্ষায় ১ম চয়েজের ক্যাডার বানানো সম্ভব।

বর্তমান সময়ে বিসিএস প্রার্থীদের শুধু বিসিএস পরীক্ষা নিয়ে পড়ে থাকলেই চলে না, করতে হয় আরও দায়িত্বশীল নানা কাজ। বাস্তবতার কারনে নিয়মিত বিভিন্ন কোচিং সেন্টার গুলোতে উপস্থিত হয়ে ক্লাস করে পড়া মনে রাখাও বেশ কঠিন কাজ।

এক্ষেত্রে, ঘরে বসেই বিসিএস পরীক্ষার মত একটি গুরুত্বপূর্ণ পরীক্ষার গোছালো প্রস্তুতি নিতে বিদ্যাবাড়ি একটি অভিজ্ঞ ও পরীক্ষিত নাম। গত ৫ বছর ধরে আমাদের এই অনলাইন মাধ্যমে প্রিলি, লিখিত ও ভাইভা কোর্স করে অসংখ্য প্রার্থী বিসিএস সহ অন্যান্য সরকারি চাকরি লাভে সফল হয়েছে।

৪৭তম বিসিএস পরীক্ষায় একবারে শুরু থেকে শেষ পর্যন্ত পূর্ণাঙ্গ প্রস্তুতির জন্য আমরা এবার নিয়ে এসেছি-

“৪৭তম বিসিএস স্পেশাল কেয়ার লাইভ ব্যাচ”

মেগা ছাড়ে ভর্তি চলছে… কোর্স লিংক

????প্রস্তুতিমূলক ১ম ক্লাস: ৩০ এপ্রিল (রাত ৯ টায়)

⭐⭐⭐এই কোর্স যা থাকছে-

(১) মোট ১৩০টি মেগা লাইভ ক্লাস। যার মধ্যে সলভ ক্লাস- ১০টি; (প্রতিটি Live Class দুই ঘন্টা ব্যাপী)। [এই ক্লাসগুলো Live শেষে ভর্তিকৃত ব্যাচে Record করে দেওয়া হবে। ক্লাসগুলো যখন খুশি টেনে টেনে বারবার দেখা যাবে।]

(২) মোট পরীক্ষা- ২৮০+টি;

(i) প্রি ক্লাস টেস্ট- ১২০টি;

(ii) পোস্ট ক্লাস টেস্ট- ১২০টি;

(iii) অ্যাসাইনমেন্ট টেস্ট- ২০টি;

(iv) মাসিক পরীক্ষা- ৬টি;

(v) সাবজেক্টিভ টেস্ট- ১০টি;

(vi) মডেল টেস্ট- ৪টি;

(৩) প্রতিটি ক্লাসের আগে বিগত ক্লাসের উপর একটি Exclusive Exam বাধ্যতামূলক দিতে হবে।


(৪) বাড়িতে পড়ার জন্য সাপ্তাহিক Close Zoom Live Home Assignment এবং সে অনুযায়ী Exclusive পরীক্ষা।


(৫) ১৫-২০ বছরের অভিজ্ঞ সম্মানিত সিনিয়র শিক্ষকদের সাথে Mega Zoom Live  Class করার সুযোগ। এর পাশাপাশি বিসিএস ক্যাডার স্যারদের Live পরামর্শ তো থাকছেই!!!


(৬) অত্যাধুনিক ও তথ্যসমৃদ্ধ এবং সম্পূর্ণ নতুন আঙ্গিকে রচিত রঙিন লেকচার শিটের PDF সম্পূর্ণ ফ্রি। [এই লেকচার শিট গুলো থেকে বিগত বিসিএস পরীক্ষায় ১৪০+ প্রশ্ন কমন এসেছে এবং এই শিটগুলো শুধু ভর্তিকৃত শিক্ষার্থী ব্যতীত বাইরে কোথাও বিক্রি করা হয় না]


(৭) Subjective Exam, Super Model Exam, Grand Final Model Exam সহ প্রায় ২৮০টির বেশি পরীক্ষা।

কোর্স ফি: ৮০০০ টাকা। তবে, এককালীন পেমেন্টে ৫০% বিশেষ ছাড়ে মাত্র ৪ হাজার টাকায় ভর্তি হতে পারবেন। এককালীন পেমেন্ট করতে অসুবিধা হলে প্রথমবার ২ হাজার টাকা এবং পরবর্তী ৩ মাসে প্রতি মাসের ৫ তারিখের মধ্যে সর্বনিম্ন ১০০০ টাকা করে কিস্তির মাধ্যমে বকেয়া পরিশোধ করে সর্বমোট ৫ হাজার টাকায় কোর্সটি সম্পন্ন করতে পারবেন।

✅কোর্সে ভর্তি হতে প্রথমত নিচের নাম্বারে কোর্স ৪০৫০ টাকা বিকাশ/ নগদ / রকেটে (পেমেন্ট) করে নিচে দেওয়া ইনবক্স লিংকটিতে ক্লিক করে ইনবক্স করবেন তাহলে আপনাকে আমাদের “৪৭তম বিসিএস স্পেশাল কেয়ার লাইভ ব্যাচ”-এর সিক্রেট গ্রুপে যুক্ত করে দেওয়া হবে।

বিকাশ- 01896060888 (পেমেন্ট)

নগদ- 01896060828 (পেমেন্ট)

রকেট- 019639292084 (পেমেন্ট)

ইনবক্স লিংক: m.me/biddaabari 

ভর্তি সংক্রান্ত যেকোনো তথ্য বা পরামর্শ পেতে নিচের নাম্বার গুলোতে WhatsApp-এ SMS করুন অথবা সরাসরি কল করুন- 01896060821-31

আপনার সফলতার শুরু হোক বিদ্যাবাড়িতেই ????

#biddabari #BCS #advancebcs #BCSPreli #job_preparation #EnrollNow