আর্জেন্টিনার ১২০ ফুট পতাকার জবাবে ব্রাজিলের ২৭০ ফুটের পতাকা। আর্জেন্টিনা এবং ব্রাজিলের পতাকা

দেশের ফুটবলপ্রেমীদের বড় একটা অংশ অবশ্য আর্জেন্টিনা ও ব্রাজিলের সমর্থক। পাল্টা জবাব দিতে ব্রাজিল সমর্থকেরা শুক্রবার প্রায় ২৭০ ফুট লম্বা পতাকা টাঙান।

আর্জেন্টিনার ১২০ ফুট পতাকার জবাবে ব্রাজিলের ২৭০ ফুটের পতাকা। আর্জেন্টিনা এবং ব্রাজিলের পতাকা
দেশের ফুটবলপ্রেমীদের বড় একটা অংশ অবশ্য আর্জেন্টিনা ও ব্রাজিলের সমর্থক

হ্যালো বন্ধুরা। কেমন আছেন সবাই? আপনাদের জন্য নিয়ে এলাম নতুন সংবাদ। আজ আমি শোনাবো দেশের খবর। আশা করছি আপনাদের ভালো লাগবে। এবং আপনারা আজকের আর্টিকেলের শেষপর্যন্ত আমার সাথেই থাকবেন। আজকের টপিক হলো আর্জেন্টিনা এবং ব্রাজিলের পতাকা সংক্রান্ত। পুরো বিষয়টি জানতে শেষপর্যন্ত আমার সাথেই থাকুন। 

বন্ধুরা আপনারা সকলেই জানেন আর মাত্র কিছুদিন পরই শুরু হবে বিশ্বকাপ ফুটবলের আসর। আসছে আগামী ২০ নভেম্বর। কাতারে শুরু হতে যাচ্ছে ফুটবল বিশ্বের শ্রেষ্ঠত্বের লড়াই। বিশ্বকাপের উত্তাপ ছড়িয়ে গেছে বাংলাদেশেও। আপনাদের নিশ্চয়ই জানা আছে বাংলাদেশের একটা বড় অংশ আর্জেন্টিনা এবং ব্রাজিল সাপোর্টারস। আপন প্রিয় দলের প্রতি ভালোবাসা দেখাতে গিয়ে ভক্তদের যেন উন্মাদনার কোনো শেষ নেই। তেমনই এক উন্মাদনার নিদর্শন পাওয়া গেলো নওগাঁ জেলার পোরশা উপজেলার প্রত্যন্ত এক গ্রামে।



বন্ধুরা আসন্ন বিশ্বকাপে প্রিয় দল আর্জেন্টিনার প্রতি ভালোবাসা এবং শুভ কামনা জানিয়ে বেশ কদিন আগেই নওগাঁ জেলার পোরশা উপজেলার মোল্লাপাড়া গ্রামের আর্জেন্টিনা সমর্থকরা আর্জেন্টিনার ১২০ ফুট লম্বা পতাকা টাঙিয়েছে। আর্জেন্টিনা সমর্থকদের পাল্টে জবাব দিতেই ব্রাজিল সমর্থকরা শুক্রবার প্রায় ২৭০ ফুট লম্বা ব্রাজিলের পতাকা টাঙান। এই দুই সমর্থকদের টাঙানো আর্জেন্টিনা এবং ব্রাজিলের পতাকার ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে আপলোড করলে তা সাথে সাথে ভাইরাল হয়ে যায় পুরো নেট দুনিয়ায়। 

বিশ্বকাপ নিয়ে উক্ত ব্রাজিল এবং আর্জেন্টিনা সমর্থকদের উন্মাদনাই যেন এখন এলাকা বাসীর আলোচনার প্রধান বিষয়বস্তু হয়ে দাঁড়িয়েছে। আবার খেলার মধ্যে যারা কেবল একটু খুশি এবং আনন্দ খুঁজে পান তারাও এই ঘটনাটিতে বেশ আনন্দ পেয়েছেন।

নওগাঁ জেলার পোরশা উপজেলার মোল্লাপাড়া গ্রামের বাসিন্দা ও ব্রাজিল সমর্থক বলেন, ব্রাজিলের কোনো তুলনা হয় না। তারা পাঁচ পাঁচবার বিশ্বকাপ জিতেছে। এবং আমরা আশা করছি এবারের শিরোপাও ব্রাজিলের ঘরে যাবে। নেইমারদের ফুটবল নৈপুণ্য অসাধারণ এবং সেরা।

অন্যদিকে একই গ্রামের বাসিন্দা এবং আর্জেন্টিনা সমর্থক রাকিব হাসান বললেন, আমরা গত মঙ্গলবার প্রিয় দল আর্জেন্টিনার প্রতি সমর্থন জানিয়ে গ্রামে একটি শোভাযাত্রার আয়োজন করি।

পরে আর্জেন্টিনার সেই পতাকাটি আমাদের গ্রামের রাস্তার পাশে টাঙিয়ে দেই। আমাদের দেখা দেখি ব্রাজিল সমর্থকরাও পতাকা টাঙিয়েছে। তিনি আরে বলেন, 'ফুটবলের রাজা ম্যারাডোনার দল আর্জেন্টিনা। এই দলে বর্তমানে খেলছে ফুটবলের জাদুকর মেসি। এবং এবারই মেসির শেষ বিশ্বকাপ। মেসির নেতৃত্বে কোপা জিতেছে এবং কাতারও জিতবে আর্জেন্টিনা।



বন্ধুরা এই পর্যন্তই রইলো আজকের পোস্ট। আমি আশা করছি এটি আপনাদের অনেক ভালো লেগেছে এবং আপনারা অনেক আনন্দ এবং মজাও পেয়েছেন। রোজ রোজ দেশের বিভিন্ন প্রান্তের আপডেট পেতে অবশ্যই আমাদের ওয়েবসাইটটি ভিজিট করবেন। আজকের লেখাটি আপনাদের কেমন লেগেছে তা কমেন্ট বক্সে জানাতে ভুলবেন না কিন্তু। এতক্ষণ আমার সাথে থাকার জন্য আপনাদেরকে অসংখ্য ধন্যবাদ।