গ্যাস সেফটি ডিভাইস কাম রেগুলেটর - ১০০% সুরক্ষা পেতে ব্যবহার করুন IGT Gas Safety Device

Lpg Safety Device with Meter Display Regulator (22mm)

গ্যাস সেফটি ডিভাইস কাম রেগুলেটর - ১০০% সুরক্ষা পেতে ব্যবহার করুন IGT Gas Safety Device
Lpg Safety Device with Meter Display Regulator (22mm)

IGT (Integrated Gas Technologies) হল ডেনমার্কের তৈরি অত্যাধুনিক একটি গ্যাস সেফটি ডিভাইস। এই ডিভাইসটি গ্যাস সিলিন্ডারের অনাকাঙ্খিত দুর্ঘটনা থেকে ১০০% সুরক্ষা দিয়ে থাকে।গ্যাস সেফটি ডিভাইসটি ব্যবহারের ফলে কোনো প্রকারের দুর্ঘটনা ঘটে না। 



আপনার বাসাবাড়িতে পরিবারের ও জানমালের সুরক্ষা নিশ্চিত করতে IGT গ্যাস সেফটি ডিভাইস টি ব্যবহার করতে পারেন। আশা করি এই ডিভাইসটি ব্যবহারের ফলে, আপনার পরিবারের সাথে অনাকাঙ্ক্ষিত এই গ্যাস বিস্ফোরণ এর মত দুর্ঘটনা ঘটবে না।



IGT গ্যাস সেফটি ডিভাইসটি পরীক্ষিত তাই সু-নামের সাথে ই-বাজারলী ডট কম গ্যারান্টি দিয়ে অনলাইনের মাধ্যমে সারা বাংলাদেশে বিক্রি করে আসছে  অনেকদিন যাবত। এছাড়াও ডিভাইস'টিতে রয়েছে ৫ বছরের ওয়ারেন্টি। 



১০০% অরজিনাল প্রোডাক্ট নিতে  E-bazarly.COM ওয়েবসাইট বা ফেসবুক পেইজে যোগাযোগ করুন অথবা অর্ডার করুন। হোয়াটসঅ্যাপ বা imo নাম্বারে যোগাযোগ করতে পারেন 01915519355



অর্ডার করতে ইনবক্স করুনঃ m.me/ebazarly

What's app /imo ইনবক্স করুনঃ 01915519355

ওয়েবসাইট ভিজিট করুনঃ www.ebazarly.com

ফেসবুক পেইজ ভিজিট করুনঃ facebook.com/ebazarly



"ই-বাজারলী ডট কম" পেমেন্ট নাম্বার 

বিকাশ মার্চেন্টঃ 01915519355 (পেমেন্ট করুন)

রকেট পার্সোনালঃ 01858206080 (সেন্ড মানি)

নগদ পার্সোনালঃ 01858206080 (সেন্ড মানি)

বিশেষ দ্রষ্টব্যঃ "ই-বাজারলী ডট কমে" এই নাম্বারগুলো ব্যতীত অন্য কোন নাম্বারে পেমেন্ট করে প্রতারিত হলে, কর্তৃপক্ষ কোন দায় গ্রহণ করবে না!



 

 

IGT গ্যাস সেফটি ডিভাইস ব্যবহারের সুবিধা

পাইপ লাইন লিকেজ সুরক্ষাঃ আপনার বাসা বাড়িতে থাকা সিলিন্ডার হতে চুলায় সংযোগ পথে কোন কারনে লিকেজ হলে অথবা চুলা থেকে পাইপ লাইন বিচ্ছিন্ন হয়ে গেলে অটোমেটিকলি এই ডিভাইসটি ডিটেক্ট করে সিলিন্ডার থেকে গ্যাস প্রবাহকে বন্ধ করে দিবে। ফলে অনাকাঙ্ক্ষিত কোন ধরনের বিস্ফোরণ মত দুর্ঘটনা ঘটবে না।



 

মিটারঃ গ্যাস সেফটি ডিভাইসটিতে একটি ইন্ডিকেটর মিটার সংযুক্ত করা আছে, যার ফলে আপনার সিলিন্ডারে কতটুকু গ্যাস রয়েছে বা কখন শেষ হবে এই ইন্ডিকেটর মিটার দ্বারা সহজে বুঝতে পারবেন। 



 

রেগুলেটরঃ গ্যাস সেফটি ডিভাইসটিতে একটি রেগুলেটর সংযুক্ত রয়েছে, যা দ্বারা গ্যাসের প্রবাহকে বাড়াতে এবং কমাতে পারবেন। এর ফলে ২৫%-৩০% গ্যাস সেইফ হবে প্রতিটি সিলিন্ডার হতে।