কেজিএফ ২ ফুল মুভি | KGF Chapter 2 Full Movie ডাউনলোড 2022

KGF Chapter 2 Movie Download, KGF Chapter 2 full movie download Hindi, Tamil, Telugu, Malayalam, KGF Chapter 2 (2022) Movie Download In Hindi. KGF Chapter 2 Movie Download Hindi Dubbed 1080p | Yash, Sanjay Dutt, Raveena Tandon. KGF 2 Full Movie Download 1080p, 720p, 480p. KGF Chapter 2 Movie

কেজিএফ ২ ফুল মুভি | KGF Chapter 2 Full Movie ডাউনলোড 2022
KGF CHAPTER 2 MOVIE REVIEW

K.G.F: Chapter 2 হল একটি 2022 সালের ভারতীয় কন্নড়-ভাষা কালের অ্যাকশন ফিল্ম যা প্রশান্ত নীল দ্বারা রচিত এবং পরিচালিত, এবং বিজয় কিরাগান্দুর দ্বারা প্রযোজিত হম্বলে ফিল্মসের ব্যানারে। এটি একটি দুই পর্বের সিরিজের দ্বিতীয় কিস্তি, 2018 সালের চলচ্চিত্র K.G.F: চ্যাপ্টার 1-এর সিক্যুয়েল। ছবিতে অভিনয় করেছেন যশ, সঞ্জয় দত্ত, শ্রীনিধি শেঠি, রাভিনা ট্যান্ডন এবং প্রকাশ রাজ। এটি হত্যাকারী রকিকে অনুসরণ করে, যিনি নিজেকে কোলার গোল্ড ফিল্ডের রাজা হিসেবে প্রতিষ্ঠিত করার পরে, প্রতিপক্ষ এবং সরকারী আধিকারিকদের বিরুদ্ধে তার আধিপত্য বজায় রাখতে হবে, পাশাপাশি তার অতীতের সাথে চুক্তি করতে হবে।



₹100 কোটি (US$13 মিলিয়ন) বাজেটে নির্মিত, K.G.F: Chapter 2 হল সবচেয়ে ব্যয়বহুল কন্নড় ছবি। নীল তার পূর্বসূরি থেকে টেকনিশিয়ানদের ধরে রেখেছেন ভুবন গৌড়া সিনেমাটোগ্রাফি পরিচালনা করেছেন এবং রবি বসরুর সাউন্ডট্র্যাক এবং চলচ্চিত্রের পটভূমিতে সঙ্গীত করেছেন। দত্ত এবং ট্যান্ডন 2019 সালের গোড়ার দিকে কাস্টে যোগ দিয়েছিলেন, প্রাক্তনের কন্নড় চলচ্চিত্রে অভিষেক হয়েছিল। ফিল্মের কিছু অংশের শুট করা হয়েছে চ্যাপ্টার 1 এর সাথে। বাকি সিকোয়েন্সের জন্য প্রধান ফটোগ্রাফি মার্চ 2019 সালে শুরু হয়েছিল, কিন্তু ভারতে COVID-19 লকডাউনের কারণে ফেব্রুয়ারী 2020 এ থামানো হয়েছিল। পাঁচ মাস পরে চিত্রগ্রহণ আবার শুরু হয় এবং 2020 সালের ডিসেম্বরে সম্পন্ন হয়। অবস্থানগুলির মধ্যে ব্যাঙ্গালোর, হায়দ্রাবাদ, মহীশূর এবং কোলার অন্তর্ভুক্ত ছিল।

কেজিএফ ২ ফুল মুভি ডাউনলোড
কেজিএফ চাপ্টার টু মুভি ডাউনলোড
কেজিএফ ২ মুভি কিভাভে ডাউনলোড করবো?
KGF চাপ্টার ২ মুভি ডাউনলোড হিন্দি
KGF 2 সম্পূর্ণ মুভি ডাউনলোড 9xMovies
KGF 2 মুভি ডাউনলোড তামিলরকার্স

 Read More 

RRR full HD movie



K.G.F: চ্যাপ্টার 2 ভারতে 14 এপ্রিল 2022-এ হিন্দি, তেলেগু, তামিল এবং মালায়ালম ভাষায় ডাব করা সংস্করণ সহ কন্নড় ভাষায় মুক্তি পায়। এছাড়াও এটি IMAX-এ মুক্তি পাওয়া প্রথম কন্নড় ছবি। ফিল্মটি সমালোচকদের কাছ থেকে মিশ্র পর্যালোচনা পেয়েছিল কিন্তু সাধারণত এটি পূর্বসূরীর তুলনায় একটি উন্নতি বলে বিবেচিত হয়। নীলের পরিচালনা, সিনেমাটোগ্রাফি এবং অভিনয় (বিশেষ করে যশ) প্রশংসা পেয়েছিল, কিন্তু গতি এবং চিত্রনাট্য সমালোচনাকে আকর্ষণ করেছিল।

ভারতে দ্বিতীয় সর্বোচ্চ উদ্বোধনী দিনের রেকর্ড করার পাশাপাশি, চলচ্চিত্রটি কন্নড়, হিন্দি এবং মালায়লাম ভাষায় ঘরোয়া উদ্বোধনী দিনের রেকর্ড স্থাপন করেছে। বিশ্বব্যাপী দুই দিনে ₹286 কোটি (US$38 মিলিয়ন) আয়ের সাথে, এটি তার পূর্বসূরির ₹250 কোটি আজীবন মোট আয়কে ছাড়িয়ে গেছে। KGF: চ্যাপ্টার 2 হল বিশ্বব্যাপী সর্বোচ্চ আয়কারী কন্নড় চলচ্চিত্র।

এই ছবির প্লট তার পূর্বসূরির সাথে সংযোগ করে। পূর্বসূরির প্লট সম্পর্কে আরও তথ্যের জন্য, K.G.F: অধ্যায় 1 দেখুন।
K.G.F: অধ্যায় 1-এ ঘটনার বিবরণ দেওয়ার পর রাতে আনন্দ ইঙ্গালাগি স্ট্রোকের শিকার হন। তার ছেলে বিজয়েন্দ্র তার জন্য K.G.F: অধ্যায় 2-এর দায়িত্ব নেন।



রকি উত্তরাধিকারী বিরাটকে হত্যা করে এবং গুরু পান্ডিয়ান, অ্যান্ড্রুস, রাজেন্দ্র দেশাই এবং কমলের ক্ষোভের জন্য কোলার গোল্ড ফিল্ডস (K.G.F) এর কিংপিন হিসাবে দায়িত্ব নেয়। রকি রীনাকে জিম্মি করে এবং কামালকে হত্যা করে। তিনি আটটি রিজার্ভ মাইনে কাজ শুরু করার নির্দেশ জারি করেন। রকির জনপ্রিয়তা সিবিআই অফিসার কান্নেগান্তি রাঘবনের দৃষ্টি আকর্ষণ করে। কিছু কেন্দ্রীয় মন্ত্রী, কেজিএফ-এর প্রতি বিরক্ত হয়ে রমিকা সেনকে ক্ষমতায় আনতে ডিওয়াইএসএস-সমর্থিত সরকারের বিরুদ্ধে অনাস্থা প্রস্তাবের পরিকল্পনা করেন। ইতিমধ্যে, আধেরা, যাকে মৃত বলে ধরে নেওয়া হয়েছিল, একটি ফাঁড়িতে সমস্ত রক্ষীদের পুনরুত্থিত করে এবং হত্যা করে। রকিকে কেজিএফ-এর বাইরে আনার জন্য, অ্যান্ড্রুজ রীনাকে বাইরে প্রলুব্ধ করতে দেশাইকে হত্যা করে এবং জন রিনাকে ধরে ফেলে। অধীরা রকিকে গুলি করে কিন্তু তাকে হত্যা করে না। রকি সুস্থ হয়ে ওঠে কিন্তু বুঝতে পারে যে অধিরার লোকেরা সমস্ত প্রস্থান বন্ধ করে দিয়েছে।



ইতিমধ্যে, শেট্টি পশ্চিম উপকূল জুড়ে অ্যান্ড্রুজের অন্যান্য অধস্তনদের সাথে সম্পর্ক স্থাপন করে এবং রকির সহযোগীদের নির্মূল করে। তারাও ইনায়েত খলিলের সঙ্গে যোগ দেয়। রীনার সাথে একজন আহত রকি দুবাই যান খলিলের সাথে সোনার লেনদেনের জন্য, কিন্তু খলিলের ইতিমধ্যেই শেট্টির সাথে চুক্তি হয়ে গেছে। রকির সহযোগীরা শেট্টির সহযোগীদের হত্যা করে এবং পশ্চিম উপকূল পুনরুদ্ধার করে, এবং খলিল রকির সাথে চুক্তি করে এবং তাকে AK-47 বিক্রি করে। অধিরার দোসররা রকির ট্রাকে অতর্কিত হামলা চালায়। রকি এবং তার দল তাদের নতুন অর্জিত অস্ত্র দিয়ে অধিরার দোসরদের হত্যা করে। অধীর আহত হয় কিন্তু রকি তাকে সতর্ক করে দেয়। এদিকে, রকির দোসররা ভোটের বিরুদ্ধে মন্ত্রীদের হুমকি দেয় এবং অনাস্থা প্রস্তাব ব্যর্থ হয়। রকি শেঠিকে হত্যা করে, বোম্বেতে নিয়ন্ত্রণ লাভ করে। পান্ডিয়ান রকিকে সেনের ক্রমবর্ধমান উচ্চতা সম্পর্কে সতর্ক করে কিন্তু তিনি তাকে উপেক্ষা করেন। রীনা রকির জন্য অনুভূতি তৈরি করে।



তিন বছর পর 1981 সালে, রামিকা সেন ভারতীয় সাধারণ নির্বাচনে জয়লাভ করেন এবং প্রধানমন্ত্রী হন। রাঘবন তাকে কেজিএফ-এর পরিস্থিতি সম্পর্কে অবহিত করার পরে, তিনি সমস্ত রাজ্যের সীমানা বন্ধ করে দেন এবং রকির গুদামগুলিতে অভিযান চালানোর জন্য বিভিন্ন সিবিআই কর্মকর্তাদের অনুমোদন করেন। একজন তরুণ ইঙ্গালাগি রকির গোয়েন্দাদের দ্বারা গুপ্তচরবৃত্তি করতে গিয়ে ধরা পড়ে, কিন্তু রকি তার সততা দেখে মুগ্ধ হয়। সিবিআই তাদের অভিযানে 400 গ্রাম সোনার বার ছাড়া কিছুই পায়নি। রকি এটি একটি থানা থেকে উদ্ধার করে এবং একাই একটি DShK দিয়ে জায়গাটি নামিয়ে আনে।



রকি K.G.F থেকে সমস্ত রপ্তানি বন্ধ করে এবং সোনা মজুত করা শুরু করে। অ্যান্ড্রুস অধীরকে রকিকে হত্যা করার জন্য অনুরোধ করে। রকির সহযোগীরা তার জৈবিক পিতাকে খুঁজে পায়, একজন মাতাল যিনি তার পরিবার পরিত্যাগ করেছিলেন এবং রকি তার মায়ের কবরের তত্ত্বাবধায়ক অজানা ব্যক্তিকে অভিষিক্ত করেন। রীনার সাথে তার বিয়েও হয়। রকি সেনের সাথে দেখা করে এবং তাকে একটি ফাইল দেয় যা অর্থ পাচারে তার জড়িত থাকার বিষয়টি প্রকাশ করে কিন্তু তিনি এটি বিবেচনা করতে পারেন না কারণ তার প্রায় সমস্ত দলের সদস্য দুর্নীতিতে জড়িত ছিলেন।



অধেরা কেজিএফের কাছে একটি গোপন পথের তথ্য পায় এবং অ্যান্ড্রুজকে জানায়। অধেরা, অ্যান্ড্রুস, দয়া, জন এবং তাদের দল খলিলের আর্মদা নিয়ে কেজিএফ আক্রমণ করে। ঠিক যেমন রীনা রকির কাছে তার গর্ভাবস্থার কথা ঘোষণা করে, অধিরা তাকে মারাত্মকভাবে আঘাত করে। পরবর্তী সংঘর্ষে, রকির বাহিনী অ্যান্ড্রুস এবং দিয়াকে হত্যা করে, আর রকি জন এবং অধীরাকে হত্যা করে। রকি এবং তার সহযোগীরা সংসদে সেনের বক্তৃতা ব্যাহত করে এবং পান্ডিয়ানকে হত্যা করে। পান্ডিয়ান গরুড়ের উপর আক্রমণটি মঞ্চস্থ করেছিলেন যার জন্য অধীরকে ফাঁসানো হয়েছিল, এবং আধেরাকে গরুড়ের আক্রমণের কথা আগেই জানিয়েছিলেন। তিনিই সেই ব্যক্তি যিনি অধিরার গোপন পথ দেখিয়েছিলেন, অ্যান্ড্রুজকে রকি নিয়োগের জন্য প্ররোচিত করেছিলেন, দিল্লিতে অনাস্থা প্রস্তাবের নাটক মঞ্চস্থ করেছিলেন এবং শেট্টিকে রকির বিশ্বাস অর্জনের জন্য খলিলের সাথে বাহিনীতে যোগ দিতে রাজি করেছিলেন।

 Read More 

RRR full HD movie



সেন রকির বিরুদ্ধে মৃত্যু পরোয়ানা জারি করেন এবং ভারতীয় সেনাবাহিনীকে প্রয়োগ করেন। রকি K.G.F খালি করে এবং তার ক্যাশ সোনা নিয়ে একটি জাহাজে চলে যায়। নৌবাহিনী তাড়া দেয় কিন্তু রকি আত্মসমর্পণ করতে অস্বীকার করে। সেন কেজিএফ এবং তার জাহাজে বোমা মারার আদেশ জারি করেন। রকি নিহত হয় এবং সোনা সহ সাগরে ডুবে যায়, যা আজ পর্যন্ত হারিয়ে যায়। যাওয়ার আগে, রকি সমস্ত কেজিএফ কর্মীদের জন্য একটি নতুন কলোনি তৈরি করেছিল। একজন তরুণ ইঙ্গালাগি রকির উপর একটি বই লেখার সিদ্ধান্ত নেয়।

  KGF Chapter 2 Full Movie  

 সংগৃহীত

রকির মৃত্যুর তিন মাস পরের একটি মধ্য-ক্রেডিট দৃশ্যে, একজন সিআইএ কর্মকর্তা 1978-1981 সালের মধ্যে মার্কিন যুক্তরাষ্ট্র এবং 16টি অন্যান্য দেশে রকির অপরাধ তালিকাভুক্ত একটি ফাইল রামিকা সেনের কাছে হস্তান্তর করেন। বর্তমান সময়ে, টেলিভিশনের সংবাদের পিয়ন চ্যানেল K.G.F এর চূড়ান্ত খসড়া খুঁজে পেয়েছে: অধ্যায় 3।

kgf chapter 2 full movie,
kgf chapter 2 trailer,
kgf chapter 2 cast,
kgf chapter 2 download apk,
kgf chapter 2 full movie watch online hotstar,
k.g.f chapter,
kgf: chapter 2 release date and time,