ইমারজেন্সি ব্যালেন্স নেওয়ার উপায়। সকল সিমে ইমারজেন্সি ব্যালেন্স [ Emergency Balance 2024]

যেকোনো সিমে ইমারজেন্সি ব্যালেন্স নিবেন এবং তা আবার পরিশোধ করতে পারবেন। বর্তমান সময়ে এমন লোক পাওয়া যাবে না যারা মোবাইল ফোন ইউজ করেন না। কিন্তু তাদের মধ্যে এমন লোক আছে যারা দরকারি সময়ে কারো সাথে কথা বলতে ইমারজেন্সি ব্যালেন্স নিতে জানেন না। স্পেশালি তাদের জন্য আমার আজকের আর্টিকেলটি।

 0
ইমারজেন্সি ব্যালেন্স নেওয়ার উপায়। সকল সিমে ইমারজেন্সি ব্যালেন্স  [ Emergency Balance 2024]

আজকের আর্টিকেলের টপিক হলো ইমারজেন্সি ব্যালেন্স। কীভাবে আপনারা যেকোনো সিমে ইমারজেন্সি ব্যালেন্স নিবেন এবং তা আবার পরিশোধ করতে পারবেন। বর্তমান সময়ে এমন লোক পাওয়া যাবে না যারা মোবাইল ফোন ইউজ করেন না। কিন্তু তাদের মধ্যে এমন লোক আছে যারা দরকারি সময়ে কারো সাথে কথা বলতে ইমারজেন্সি ব্যালেন্স নিতে জানেন না। স্পেশালি তাদের জন্য আমার আজকের আর্টিকেলটি। আশা করছি আজকের আর্টিকেলটি আপনাদের ভালো লাগবে এবং আপনারা শেষপর্যন্ত আমার সাথেই থাকবেন। তো দেরি না করে চলুন শুরু করা যাক-



বাংলালিংক সিমে ইমারজেন্সি ব্যালেন্স কীভাবে নিবো? Banglalink Emergency Balance

এখন জানাবো কীভাবে বাংলালিংক সিমে ইমারজেন্সি ব্যালেন্স নেওয়া যায়। বাংলালিংক সিমে ইমারজেন্সি ব্যালেন্স নিতে *884# ডায়াল করুন। এরপর ইমারজেন্সি ব্যালেন্স আপনার সিমে জমা হবে এবং আপনি চাইলে তখন সেগুলো ব্যবহার করে কথা বলতে পারবেন। 

বন্ধুরা ইমারজেন্সি ব্যালেন্স পেতে হলে আপনাদেরকে *884# ডায়াল করতে হবে এবং যদি ১০ টাকা নিতে চান তবে *884*10# ডায়াল করা লাগবে।

বন্ধুরা একটা কথা সবসময় মাথায় রাখবেন একবার ইমারজেন্সি ব্যালেন্স নেওয়ার পর তা পরিশোধ করা অবধি দ্বিতীয়বার ইমারজেন্সি ব্যালেন্স দেওয়া হয় না।

বাংলালিংক সিমে কত টাকা ইমারজেন্সি ব্যালেন্স নিতে পারবেন?

বাংলালিংক সিমে ১০ থেকে শুরু করে ২০০ থাকা পর্যন্ত ইমারজেন্সি ব্যালেন্স দেওয়া হয়। তবে সবটুকু নির্ভর করছে আপনার মোবাইল রিচার্জের উপর। আপনি যদি বেশি পরিমাণ মোবাইল রিচার্জ করে থাকেন তবে আপনাকে বেশি দেওয়া হবে।

বাংলালিংক সিমে কীভাবে ইমারজেন্সি ব্যালেন্স পরিশোধ করবো?

আপনি যে সিমে ইমারজেন্সি ব্যালেন্স নিয়েছিলেন সে সিমে যখন আপনি ফ্লেক্সিলোড করবেন তখন ইমারজেন্সি ব্যালেন্স কেটে নেওয়া হবে। পরিশোধ করার পর আপনি চাইলে পুনরায় ইমারজেন্সি ব্যালেন্স নিতে পারবেন। 



গ্রামীণ সিমে ইমারজেন্সি ব্যালেন্স কীভাবে নিবো? Grameen Emergency Balance

এখন আপনাদের জানাবো কীভাবে গ্রামীণ সিমে ইমারজেন্সি ব্যালেন্স নিতে হয়। শুরুতে মোবাইলের ডায়াল অপশনে গিয়ে  *121*1*3# ডায়াল করতে হবে। এরপর ব্যালেন্স দেখার জন্য *121*1*2# ডায়াল করবেন। 

রবি সিমে ইমারজেন্সি ব্যালেন্স কীভাবে নিবো? Robi Emergency Balance

এখন আপনাদের জানাবো রবি Emergency Balance. ব্যালেন্স নেওয়ার পদ্ধতি। ডায়াল অপশনে গিয়ে *123*007# লিখে ডায়াল করবেন। তাহলেই আপনার সিমে ইমারজেন্সি ব্যালেন্স জমা হয়ে যাবে। 

রবিতে কত টাকা ইমারজেন্সি নেওয়া যাবে?

  • ১০ টাকা থেকে শুরু করে সর্বোচ্চ ১০০ টাকা পর্যন্ত নিতে পারবেন। 

রবি সিমে ইমারজেন্সি ব্যালেন্স পরিশোধ

আপনি যখন আপনার ব্যবহৃত অর্থাৎ যে সিমে ইমারজেন্সি ব্যালেন্স নিয়েছেন সেখানে রিচার্জ করবেন তখন আপনার ইমারজেন্সি ব্যালেন্স পরিশোধ হয়ে যাবে৷ এবং আপনি চাইলে নতুন করে নিতে পারবেন। 

এয়ারটেলে কীভাবে ইমারজেন্সি ব্যালেন্স নেওয়া যাবে?

এয়ারটেল সিম থেকে ইমারজেন্সি ব্যালেন্স নিতে আপনাকে আপনার ফোনের ডায়াল অপশনে গিয়ে 

*141# ডায়াল করতে হবে। তারপর ইমারজেন্সি 

ব্যালেন্স আপনার সিমে জমা হয়ে যাবে।

এয়ারটেল সিমে কত টাকা ইমারজেন্সি ব্যালেন্স নিতে পারবেন?

এয়ারটেল সিমে ১২ টাকা থেকে শুরু করে সর্বোচ্চ ১০০ টাকা পর্যন্ত ইমারজেন্সি ব্যালেন্স পেয়ে যাবেন।

তবে এটা সম্পূর্ণ নির্ভর করে আপনি সিমে কী পরিমাণ টাকা রিচার্জ করেন তার উপর। আপনি যদি বেশি রিচার্জ করেন তবে বেশি ইমারজেন্সি 

ব্যালেন্স নিতে পারবেন।



টেলিটক সিমে ইমারজেন্সি ব্যালেন্স কীভাবে নিবো?

টেলিটক সিমে লোন বা ইমারজেন্সি ব্যালেন্স নিতে আপনাদের *1122# ডায়াল করতে হবে। সাথে সাথে ইমারজেন্সি ব্যালেন্স আপনার সিমে জমা হবে।



টেলিটক সিমে কত টাকা ইমারজেন্সি ব্যালেন্স নিতে পারবেন?

  • সর্বনিম্ন দশ টাকা শুরু করে সর্বোচ্চ ৫০ টাকা পর্যন্ত ইমারজেন্সি ব্যালেন্স নেওয়া যাবে।



স্কিটো সিমে ইমারজেন্সি ব্যালেন্স কীভাবে নিবো?Skitto Emergency Balance

skitto সিমে ইমারজেন্সি ব্যালেন্স নিতে আপনাকে skitto অ্যাপসে লগ ইন করতে হবে। এরপর মেন্যু থেকে ইমারজেন্সি অপশনে যেতে হবে। এরপর আপনি ৫ টাকা এ ক্লিক করবেন। সাথে সাথে ইমারজেন্সি ব্যালেন্স আপনার সিমে চলে আসবে। 

skitto সিমে ইমারজেন্সি ব্যালেন্স নিতে অবশ্যই আপনার সিমে ২ টাকার কম থাকতে হবে।

skitto ইমারজেন্সি ব্যালেন্স কত টাকা নিতে পারবেন?

  • সর্বমোট ৫ টাকা নিতে পারবেন।

skitto ইমারজেন্সি ব্যালেন্স কতদিন থাকবে?

  • মেয়াদ ৩০ দিন থাকবেন।

বন্ধুরা আজকের আর্টিকেল এখানেই শেষ হলো। আজকের আর্টিকেলে আপনারা ৬ টি সিম কোম্পানি সম্পর্কে জানতে পেরেছেন। কীভাবে সিম গুলোতে ইমারজেন্সি ব্যালেন্স নিতে হয় সে-সম্পর্কেও। কেমন লেগেছে আজকের আর্টিকেল তা অবশ্যই আমাদের কমেন্ট বক্সে জানাবেন। রোজ এমন গুরুত্বপূর্ণ আর্টিকেল পেতে আমাদের  ওয়েবসাইটটি ভিজিট করবেন। এতক্ষণ সাথে থাকার জন্য ধন্যবাদ।

admin I am a Digital Marketer and SEO Expert.